• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-৩-২০২৩, সময়ঃ দুপুর ০২:৩০
  • ৭৩ বার দেখা হয়েছে

সাঘাটায় সমৃদ্ধি প্রকল্পের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাঘাটায় সমৃদ্ধি প্রকল্পের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ►

সাঘাটায় এসকেএস ফাউণ্ডেশন কৃর্তক বাস্তবায়িত সমৃদ্ধি ও প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার উপজেলার যোগীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সমৃদ্ধি কর্মসূচির আওতায় পরিচালিত শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীরা বিভিন্ন ধরণের খেলা, চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এছাড়া প্রবীণ জনগোষ্ঠির মানুষের জন্য হাড়ি ভাঙ্গা, কবিতা আবৃতি, গান, উপস্থিত বক্তৃতাসহ নানান ধরণের খেলার আয়োজন করা হয়। 

বিকেলে নবীণ-প্রবীণ প্রীতি ফুটবল ম্যাচ, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঘাটা প্রবীণ জনগোষ্ঠির জীবণমান উন্নয়ন কর্মসূচি সভাপতি সামছুল হক, পরিষদ সদস্য গোলাম হোসেন, মোহাম্মদ মনির, হাবিজার রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন কর্মসুচি সমন্বয়কারী মিজানুর রহমান আকন্দ, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা মাহমুদুল হক, সমৃদ্ধি কর্মসূচি স্বাস্থ্য কর্মকর্তা আইভি আক্তারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন। 

আনন্দপূর্ন প্রীতি ফুটবল ম্যাচে ৪/২ গোলে প্রবীণ দল জয়লাভ করেন। খেলা ও আলোচনা সভা শেষে বিভিন্ন খেলাধুলায় ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ী ২০৭ জনকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমৃদ্ধি কর্মসূচি প্রকল্প কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও রিনা বেগম। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়